রবিবার, ১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

শেখ হাসিনার বড় পুঁজি দেশের মানুষ : স্পিকার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

শেখ হাসিনার বড় পুঁজি দেশের মানুষ : স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবচেয়ে বড় পুঁজি বাংলার মানুষ। বঙ্গবন্ধু নিজেও চেষ্টা করতেন দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। তাঁর মেয়েও একই জিনিস বিশ্বাস করেন। মানুষের জন্য শেখ হাসিনার যে ভালোবাসা ও দরদ সেটাই তাঁর জীবনের সবচেয়ে বড় পুঁজি। গতকাল পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ওলামা লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হাফেজ মাওলানা রফিকুল ইসলাম ফারাজীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম প্রমুখ।, রংপুরের জেলা প্রশাসক মোবাশ্বের হাসান, ওলামা লীগ নেতা মাওলানা আবু সুফিয়ান।

স্পিকার বলেন, বাবা-মা-ভাই হারা হয়ে ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরেছিলেন একজন এতিম হয়ে। দেশের মানুষের সেবা করার লক্ষ্য নিয়ে। তাঁর বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবের অসমাপ্ত কাজগুলো শেষ করে এদেশ সোনার বাংলা গড়ার জন্য তিনি এসেছিলেন। এখন সেই কাজগুলোই তিনি করে যাচ্ছেন। 

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আরও বলেন, আমাদের প্রজন্মের জন্য নতুন সুযোগগুলো খুলে দিতে পারি। স্মার্ট বাংলাদেশ গড়ার যে ঘোষণা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন তা হলে অবশ্যই আমরা সেটা গড়ে তুলতে পারব। আসুন সবাই মিলে শেখ হাসিনার সঙ্গে থেকে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাই। গরিব মানুষকে বিভিন্ন ধরনের যে ভাতা হিসেবে দেওয়া হয় সেটা সরকার রাজস্ব থেকে নিজস্ব অর্থায়নে করে থাকে। এগুলো কোনো বিদেশি ফান্ড বা সহায়তা নয়। আমাদের নিজস্ব সক্ষমতা দিয়েই আমরা করি।

এর আগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি উপজেলা পরিষদ চত্বরে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ, বৃক্ষরোপণ, বিভিন্ন অনুদানের চেক বিতরণ, স্থানীয় সরকার দিবসের উন্নয়ন মেলার উদ্বোধন করেন তিনি।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর