শিরোনাম
রবিবার, ১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

পারিবারিক কলহে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, খুলনা

পারিবারিক কলহে খুলনার রূপসার জাবুসা গ্রামের মারিয়া বেগম ঐশীর (২০) রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল আসর বাদ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে শুক্রবার দুপুরে ফকিরহাটে শুভদিয়া গ্রামে শ্বশুরবাড়ি থেকে তাকে মৃত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। শ্বশুরবাড়ির লোকজন ঘটনাটি আত্মহত্যা বলে দাবি করলেও ঐশীর পরিবারের লোকজন বলছেন, নির্যাতনের পর পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। ঐশী ফকিরহাটের শুভদিয়া গ্রামের হুসাইন শেখের স্ত্রী। ঘটনার পর থেকে হুসাইন শেখ পলাতক রয়েছেন।.

ঐশীর মামাতো ভাই আউলিয়া জানান, মরদেহের কপালে ফোলা জখম ছিল। বিয়ের পর থেকেই টাকার জন্য তাকে শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করত। হাসপাতালে ঐশীর মরদেহ আনা হলেও তার স্বামী হুসাইন শেখ আগেই গা ঢাকা দেন।

তিনি বলেন, ঐশীর শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করে।

ফকিরহাট থানা পুলিশের এসআই হারুন অর রশিদ জানান, খবর পেয়ে শুক্রবার দুপুরে শুভদিয়া গ্রামের ওই বাড়িতে গিয়ে ঘরের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

সোনাডাঙ্গা থানা পুলিশের এসআই আশরাফুল আলম বলেন, সুরতহাল করার সময় তার গলায় কালো চিহ্ন দেখা যায়। আপাতদৃষ্টিতে এটিকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর মূল কারণ জানা যাবে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর