সোমবার, ২ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

চট্টগ্রামে অপহৃত শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার খাজা রোড থেকে অপহৃত তিন বছরের এক শিশুকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মহজমপুর লাদুরচর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের অভিযোগে মো. আনোয়ার হোসেন (৪৫) নামের একজনকে গ্রেফতার করা হয়।

চান্দগাঁও থানার ওসি মো. খাইরুল ইসলাম বলেন, খোরশেদা আক্তার নামের এক নারী দুই মেয়ে ও মাকে নিয়ে চান্দগাঁও থানার খাজা রোডের একটি বাসায় ভাড়া থাকেন। তার স্বামী মো. ফারুক একটি মামলায় চট্টগ্রাম কারাগারে বন্দি। জেলে থাকা অবস্থায় আনোয়ারের সঙ্গে খোরশেদার স্বামীর পরিচয় হয়। গত ২৯ সেপ্টেম্বর আনোয়ার জেল থেকে মুক্তি পেয়ে খোরশেদার বাসায় যান এবং তাকে মাদক ব্যবসা করার প্রস্তাব দেন। খোরশেদা রাজি না হলে তাকে নানা বিভ্রান্তিমূলক কথাবার্তা বলতে থাকেন।

পরে খোরশেদা তার দুই মেয়েকে রেখে বাজারে যান। এ সময় আনোয়ার খোরশেদার ছোট মেয়েকে চকলেট কিনে দেবেন বলে দোকানে নিয়ে যান। খোরশেদা বাজার থেকে ফিরে তার ছোট মেয়েকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করেন। পরে তিনি এ ঘটনায় থানায় অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার সোনারগাঁওয়ে লাদুরচর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার করে। এ সময় অপহরণের অভিযোগে আনোয়ারকে গ্রেফতার করা হয়।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর