শনিবার, ৭ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

বাসর রাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

উৎসবের রং বাড়িজুড়ে। আলো ঝলমলে বাড়িতে সাজানো হয়েছিল বাসর ঘর। কিন্তু সেই ঘরে প্রবেশের আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বরের। মুহূর্তেই উৎসবের বাড়ি ম্লান হয়ে যায় শোকে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়।

বিকালে নববধূকে নিয়ে বাড়ি ফেরার পর রাত ৮টার দিকে বিয়ে বাড়িতে করা আলোকসজ্জায় বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়। নিহতের নাম মো. শাকিল (২৪)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খারিজাগাতি মোল্লাপাড়া গ্রামের আবদুস সালামের ছেলে। শাকিল পেশায় চাল ব্যবসায়ী ছিলেন। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে একই উপজেলার বিদিরপুর গ্রামের বুলবুল হোসেনের অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ে আসমা খাতুনের সঙ্গে শাকিরের বিয়ে হয়। দুপুরে কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর বিকালে বরপক্ষ কনে নিয়ে আসে। বিয়ে উপলক্ষে শাকিলদের বাড়িতে আলোকসজ্জা করা হয়েছিল। সন্ধ্যার পর শাকিল নিজেই বাড়ির আলোকসজ্জার বাতিগুলো জ্বালিয়ে দেন। রাত ৮টার দিকে তিনি বাড়ি থেকে বের হওয়ার সময় বারান্দার গ্রীলে হাত দেন। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতেই তার লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়। গতকাল সকালে স্থানীয় গোরস্তানে তার দাফন সম্পন্ন হয়।

গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল জানান, বিয়ের দিন তার এভাবে মারা যাওয়াটা মেনে নেওয়ার মতো না। তার মৃত্যুতে গ্রামের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর