শিরোনাম
শনিবার, ৭ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
দুই আসনে উপনির্বাচন

প্রথম দিনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন ২১ জন

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া-২ ও লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচনে দলীয় প্রতীকের জন্য প্রথম দিনে ২১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে প্রার্থীরা দলীয় ফরম সংগ্রহ করেন বলে জানিয়েছেন দলের উপদফতর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান। আজ বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জন্য গতকাল দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন ১১ জন। তারা হলেন কুমিল্লা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সংস্কৃতিবিষয়ক সম্পাদক আশীষ কুমার চক্রবর্তী, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উপকমিটির সদস্য মো. শাহজাহান আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হান্নান রতন ও জেলা আওয়ামী লীগের সদস্য আবু শামীম মোহাম্মদ পিয়ার, জেলা আওয়ামী লীগের সাবেক অর্থবিষয়ক সম্পাদক শাহ মফিজ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঈন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. কামরুজ্জামান আনসারী, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছফিউল্লাহ (হুমায়ুন মিয়া), সরাইল উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. নাজমুল হোসেন ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর। এদিকে লক্ষ্মীপুর-৩ আসনের জন্য ১০ জন দলীয় ফরম সংগ্রহ করেছেন।

তারা হলেন মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ সভাপতি এম এ সাত্তার, জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ গোলাম ফারুক, যুবলীগ সদস্য মুহাম্মদ শওকত হায়াত, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. আবুল হাসেম, সাবেক ছাত্রলীগ কর্মী সামীমা হায়দার চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা হাসিবুর রহিম, জাতীয় কমিটির সদস্য এম আলা উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর