রবিবার, ৮ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

দেশ ও মানুষের প্রতি ভালোবাসার অনন্য দৃষ্টান্ত শেখ হাসিনা

------ ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

দেশ ও মানুষের প্রতি ভালোবাসার অনন্য দৃষ্টান্ত শেখ হাসিনা

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম এমপি বলেছেন, দেশ ও মানুষের প্রতি ভালোবাসার অনন্য দৃষ্টান্ত শেখ হাসিনা। আজ (গতকাল) সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল উদ্বোধনের মাধ্যমে বিশ্বের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধন করেছে আওয়ামী লীগ সরকার।গতকাল বিকালে বাঞ্ছারামপুরে ভুরভুরিয়া আদর্শ উচ্চবিদ্যায়ের নবনির্মিত চার তলা ভবন ও কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্যাপ্টেন তাজ বলেন, আওয়ামী লীগ সরকারই দেশের ও মানুষের ভাগ্য পরিবর্তনের জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শেখ হাসিনা বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরণ করে দেশপ্রেম ও সাহসিকতার সঙ্গে এগিয়ে নিচ্ছেন দেশকে। তিনি বলেন, বাঞ্ছারামপুর হবে শিক্ষানগরী। এ লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। শিক্ষার মাধ্যমেই পরিবর্তন সম্ভব। আর এই পরিবর্তনের মাধ্যমেই স্মার্ট সুনাগরিক তৈরি করে স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, মহসিনুল হক বাবুল, বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর