রবিবার, ৮ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া-২ ও লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী ঠিক করতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে আজ। সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলের উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান জানান, গতকাল বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ সময় ছিল। এর মধ্যে এই দুই আসনের জন্য ৩০ জন মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জন্য ১৬ জন এবং লক্ষ্মীপুর-৩ আসনের জন্য ১৪ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। বোর্ড সভায় সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) এবং লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপনির্বাচন আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। গত ৩০ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য উকিল আবদুস সাত্তার ভূঞা এবং লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামালের মৃত্যুতে ওই দিন আসন দুটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর