বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

মাথায় কাফনের কাপড় বেঁধে নেমেছি এবার হবে ফাটাফাটি : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

মাথায় কাফনের কাপড় বেঁধে নেমেছি এবার হবে ফাটাফাটি : শামীম ওসমান

সংসদ সদস্য শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) প্রগতি ও গণতন্ত্রবিরোধী অপশক্তির বিরুদ্ধে সবসময় সজাগ থাকার আহ্বান জানিয়ে বলেছেন, এবার কাফনের কাপড় মাথায় বেঁধে নেমেছি। মৃত্যুর সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নিয়েছি। আমরা আর বলব না খেলা হবে, ফাটাফাটি হবে এবার। সোনারগাঁ থেকে আমরা দেখাব ফাটাফাটি কারে বলে। শামীম ওসমান ১৩ অক্টোবর শুক্রবার কাঁচপুরে আওয়ামী লীগের জনসভা সফল করার লক্ষ্যে গতকাল সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রস্তুতি সভায় বক্তৃতা করছিলেন। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার।

উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রমুখ। তিনি বলেন, পূজা হয়ে যাক। পূজার পরে নারায়ণগঞ্জ থেকে একটা থাবা দেব এক থাবায় ঢাকা শহর খালি হয়ে যাবে।

শামীম ওসমান বলেন, আমি চিঠি দিয়ে দলীয় সংশ্লিষ্টদের বলেছি, আমায় মনোনয়ন দেবেন না। আমি এমপি না হলে কিছু যাবে-আসবে না। কিন্তু শেখ হাসিনা না থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে। সামনে বড় যুদ্ধ। সারারাত ঘুমাই না। সব খবর পাই। কুচক্রীরা কোন দিক দিয়ে এগোচ্ছে আর ওরাও জানে আমি কোনদিক দিয়ে এগোচ্ছি।

তিনি বলেন, ঝড়ের সামনে দাঁড়িয়ে আমাদের বলতে হবে যে আমরা তোদের চেয়ে বড় ঝড়। মরণ কামড় দেবে ওরা। দেশকে ভয়াবহ একটা জায়গায় নিয়ে যেতে চাইবে। হ্যাঁ চেষ্টা করবে কিন্তু পারবে না। অপশক্তি কখনোই শুভশক্তির সঙ্গে পারে না।

শামীম ওসমান বলেন, কারও জন্য কিছু চাওয়ার দরকার নেই। শেখ হাসিনার জন্য চান। সারা বাংলাদেশে কার কী আমলনামা তা তিনি জানেন। শেখ হাসিনা আমাদের মা। শুক্রবার সব রেকর্ড ভেঙে আপনারা সমবেত হবেন। জনসভা করেই কেউ ভাববেন না দায়িত্ব শেষ। প্রতিটি পূজামণ্ডপে আমাদের ছেলেরা যেন থাকে। যেন কেউ সেখানে কোনো অঘটন ঘটাতে না পারে সাবধান থাকা চাই।

 

সর্বশেষ খবর