বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

মনোনয়নপত্র দাখিল করলেন ছয়জন

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে নির্ধারিত দিনে ছয়জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সরাইল সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে এসব মনোনয়নপত্র জমা দেন তাঁরা। যাঁরা মনোনয়নপত্র জমা দিয়েছেন তাঁরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব এবং স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আবদুল হামিদ ভাসানী, রওশন এরশাদপন্থি জাতীয় পার্টির অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল, ন্যাশনাল পিপলস পার্টির আবদুর রাজ্জাক ও স্বতন্ত্র মো. ইব্রাহিম।

 প্রার্থীরা তাঁদের নেতা-কর্মীদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাহগীর আলম জানান, সকাল থেকে প্রার্থীরা শান্তিপূর্ণ পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামীকাল (আজ) মনোনয়নপত্র যাচাইবাছাই ও ১৯ অক্টোবর প্রত্যাহারের দিন ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর এ আসনের সংসদ সদস্য উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার মৃত্যুতে আসনটি শূন্য হলে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ৫ নভেম্বর ভোট।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর