শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

যারা জাতির পিতাকে হত্যা করতে পারে তারা মানুষ হতে পারে না : বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি

যারা জাতির পিতাকে হত্যা করতে পারে তারা মানুষ হতে পারে না : বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, কোনো যুদ্ধই দেশ, জাতি ও বিশ্বের জন্য কল্যাণ বয়ে আনে না। তাই প্রধানমন্ত্রী যুদ্ধ বন্ধের জন্য আহ্বান জানিয়েছেন। জাতির পিতা ও তাঁর পরিবারকে যারা খুন করেছে তাদের সঙ্গে জিয়া-মোশতাকরা জড়িত। যারা জাতির পিতাকে হত্যা করতে পারে তাদের পক্ষে জনগণের কল্যাণে রাজনীতি করা সম্ভব না। তারা আদর্শবান মানুষ হতে পারে না। গতকাল মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমির হলরুমে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। ১০ দিন চোরের একদিন সাধুর। বিএনপি-জামায়াত যতই চেষ্টা করুক বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে খেলা করার সুযোগ তাদের দেওয়া হবে না।

অজুহাত আর বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন তাদের স্বপ্নই রয়ে যাবে। আমরা সংবিধানকে সম্মান করি। তারা গণতন্ত্র উদ্ধারের নামে অরাজকতা সৃষ্টি করতে চায়। বাংলার মানুষ আজ তাদের অধিকার ফিরে পেয়েছে।

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কামালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ মাদারীপুর জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর