শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

মাদক কারবারিকে ছেড়ে দেওয়ায় চার পুলিশ অবরুদ্ধ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় টাকা নিয়ে মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার অভিযোগে চার পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটেছে। বুধবার রাতে গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়নের গাউছোয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষুদ্ধ এলাকাবাসী অভিযুক্ত পুলিশের ওই চার সদস্যকে আড়াই ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে ওসি, ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গঙ্গাচড়া মডেল থানার এসআই একরামুল, এএসআই সোহেলসহ চার পুলিশ সদস্য বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাউছোয়া বাজার এলাকায় মাদক কারবারি মনতাজ (৬৫) ও তার স্ত্রী আরজিনাকে (৫০) ফেনসিডিলসহ আটক করে। এর কিছুক্ষণ পর ৫০ হাজার টাকার বিনিময়ে মনতাজকে ছেড়ে দিয়ে আরজিনাকে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করে পুলিশ। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী ওই চার পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেনসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে। গাউছোয়া বাজারের আলমগীর হোসেন, মঞ্জুম আলী পিন্টু বলেন, রাত ১২টার দিকে আমরা বাজারে চায়ের দোকানে ১৫-২০ জন চা খাচ্ছিলাম। এমন সময় দেখি মাদক ব্যবসায়ী মনতাজ ও তার স্ত্রী আরজিনা বেগমকে বাজার থেকে ফেনসিডিলসহ আটক করে তাদের বাড়িতে নিয়ে যাচ্ছে।

এর একটু পর মনতাজ ফোনে ৫০ হাজার টাকার বিনিময়ে পুলিশ তাকে ছেড়ে দিয়েছে এবং দ্রুত তার স্ত্রীকে জামিনে বের করে আনতে হবে এমন কথা বলছিল। পুলিশ সদস্যরা মনতাজের স্ত্রীকে থানায় নিয়ে যাওয়ার পথে মনতাজকে ছেড়ে দেওয়ার বিষয়টি পুলিশের কাছে এলাকাবাসী জানতে চায়। এতে তারা কোনো সদুত্তর দিতে না পারায় এলাকাবাসী ওই চার পুলিশ সদস্যকে আটক করে রাখে।

তবে টাকা নিয়ে মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার বিষয়টি অস্বীকার করে গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন বলেন, বাড়িতে পুলিশ অভিযান চালানোর সময় কৌশলে মনতাজ পালিয়ে যায়। একটি মহল সুবিধা নেওয়ার জন্য চার পুলিশকে অবরুদ্ধ করে রেখেছিল। তবে গতকাল সকালে রংপুর মহানগরীর কেরামতিয়া মসজিদ এলাকা থেকে মনতাজকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর