বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আগামী ১০০ দিন দেশ পাহারা দিতে বললেন তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

আগামী ১০০ দিন দেশ পাহারা দিতে বললেন তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, ‘আগামী ১০০ দিন দেশটাকে পাহারা দিতে হবে। কারণ বিএনপি দেশটা বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দিতে চাইছে।’ গতকাল জাতীয় প্রেস ক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আয়োজক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যকরী সভাপতি কণ্ঠশিল্পী রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুণ সরকার রানা ও আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মানিক লাল ঘোষ প্রমুখ।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ভেবেছে ঢাকায় কয়েকটা সমাবেশ মানববন্ধন করে সারা দেশ থেকে তাদের অগ্নিসন্ত্রাসীদের জড়ো করে সরকার হটিয়ে দেবে। এটি আওয়ামী লীগ সরকার, শেখ হাসিনার সরকার। কয়েকটা মানববন্ধন, নয়া পল্টনে কিংবা অন্য কোনো জায়গায় ২০-৩০ হাজার মানুষ জড়ো করে, কয়েকটি গাড়ি ভাঙচুর এবং আগুন ধরিয়ে এই সরকার হটানো সম্ভব না।

২০১৩-১৪ সালে অনেক চেষ্টা করেছিলেন। বহু গাড়ি এবং মানুষ পুড়িয়েছিলেন। কিন্তু শেখ হাসিনাকে হটাতে পারেননি।

দেশকে নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি-জামায়াতের উদ্দেশ্য হচ্ছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিদায় করে বিশ্ব বেনিয়াদের হাতে দেশ ও দেশের সম্পদ তুলে দেওয়া।

ফিলিস্তিনে ইসরায়েলের আগ্রাসনের আনুষ্ঠানিক প্রতিবাদ না জানানোয় বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ধর্মাশ্রয়ী রাজনীতি করে নির্বাচনে আসে। আজকে ফিলিস্তিনে পাখির মতো মানুষ শিকার করা হচ্ছে, মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হচ্ছে কিন্তু সেটি নিয়ে বিএনপি-জামায়াতের মুখে একটি কথাও নেই। আর তারেক জিয়া নির্দেশ দেয়, এটি নিয়ে কথা বলার প্রয়োজন নেই। বিশ্ব মোড়লরা অখুশি হতে পারে এজন্য তারা এ বিষয়ে কোনো কথা বলেন না। যারা বিশ্ব মোড়লরা অখুশি হবে বলে একটি শব্দ উচ্চারণ করে না, তারা সুযোগ পেলে দেশটাকে বিক্রি করে দেবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর