বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে মাদক কারবারিকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরে গুলি করে রমজান ওরফে পেট কাটা রমজান (৪৩) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৩টার দিকে মুসলিমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, খুনের শিকার রমজান মাদক ব্যবসায়ী ছিলেন। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে।

পুলিশ বলছে, সোমবার রাতে কয়েকজন লোক জানায়, এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে আছে। পরে জানা যায়, তার নাম রমজান। তার বুকে, পিঠে ও হাতে গুলির চিহ্ন রয়েছে। রাতেই লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) মর্গে পাঠানো হয়েছে।

কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (অপারেশন) মো. ইকরামুল হক হালদার জানান, রমজান লালবাগের স্থানীয়। তবে মুসলিমবাগে একটি বাসা সাবলেট নিয়ে একাই থাকত। যে বাসায় ভাড়া থাকত সে বাসার গেটের সামনেই তাকে গুলি করে হত্যা করা হয়। সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। চকবাজার থানায় তার বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে। ময়নাতদন্ত শেষে তার বোন পারভীন লাশ গ্রহণ করেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। স্থানীয়রা বলছেন, রমজান আরও আগে এক ব্যক্তিকে খুন করেছেন। সেই খুনের প্রতিশোধ নিতেই রমজানকে খুন করা হয়েছে। মাদক ব্যবসা নিয়েও আরেক গ্রুপের সঙ্গে তার দ্বন্দ্ব চলছিল। কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তফা আনোয়ার বলেন, ‘এ ঘটনায় পারভীন অজ্ঞাতদের আসামি করে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর