রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

লক্ষ্মীপুর প্রতিনিধি

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বিএনপির কঠোর সমালোচনা করে বলেছেন, নির্বাচন কেন্দ্র করে বিএনপি নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। তিনি বলেন, নির্বাচন ছাড়া কোনো সরকার পরিবর্তন হয় না। আপনারা ভাবেন, এর আগে যেভাবে ক্ষমতায় এসেছিলেন আবার তা হবে। এমন আর হবে না। দেশের মানুষ এখন অনেক সজাগ। আপনারা অগ্নিসন্ত্রাস করেছেন, মানুষ পুড়িয়ে মেরেছেন। দেশের মানুষ আপনাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।’ গতকাল লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মার্চেন্ট একাডেমি মাঠে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি সরকারের টানা ১৫ বছরের উন্নয়নের নানা দিক তুলে ধরে আরও বলেন, ‘দেশকে উন্নয়ন আর অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশকে বদলে দিয়েছেন। বিএনপি জোট নানা ধরনের হুংকার দিচ্ছে। দেশ অচল করে দেবে। অবরোধ করবে। এ ধরনের হুংকার-সন্ত্রাস মানুষ পছন্দ করে না। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ চিরতরে নির্মূল করার জন্য দেশের মানুষ তৈরি হয়ে গেছে। তারা উপযুক্ত জবাব দেবে।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের মানুষ আর কোনো ভুল করবে না, আপনাদের (বিএনপি-জামায়াত) ক্ষমা করবে না। মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। দেশের মানুষ এখন এগিয়ে যেতে চায়, তারা শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ ও আগামীর স্মার্ট বাংলাদেশ দেখতে চায়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর