সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আইনশৃঙ্খলা বাহিনীকে রিজভীর কঠোর হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উদ্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে কারও ধামাধরা হয়ে বা কারও নৃশংস অমানবিক মাস্টারপ্ল্যানের অংশ হিসেবে কাজ করতে গেলে এবার  আপনারা রেহাই পাবেন না। বিগত সময়ে যে সব পুলিশ অফিসার বিএনপির মিছিল-মিটিংয়ে যত বেশি টর্চার করেছেন, লাঠিপেটা করেছেন- প্রত্যেকেরই দ্রুতগতিতে প্রমোশন হয়েছে। তারা প্রত্যেকেই পদোন্নতি পেয়েছেন। গতকাল দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে জিয়া পরিষদের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, আমরা যত কর্মসূচি করেছি প্রত্যেকটি কর্মসূচি ছিল শান্তিপূর্ণ। অশান্তির আগুন লাগিয়েছেন আপনারা (আইনশৃঙ্খলা বাহিনী)। গত বছরের ৭ ডিসেম্বর গুলি চালিয়েছেন আপনারা। ওই পথে আর পা বাড়াবেন না।

তিনি বলেন, মানুষের পিঠ যেভাবে আপনারা দেয়ালে ঠেকিয়েছেন, মানুষ এখন নিজে টিকে থাকার জন্য, বেঁচে থাকার জন্য আপনাদের পথে পথে ঘাটে ঘাটে বন্দরে বন্দরে প্রতিহত করবে।

বিএনপি নেতা বলেন, ‘২৮ অক্টোবর বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশ। কিছুদিন আগেও আমরা সমাবেশ করেছি। তার আগেও আমরা সমাবেশ করেছি। কিন্তু এবার এত হুমকি কেন? এত হুঁশিয়ারি দিচ্ছেন তার অর্থটা কী? হয় ভয় পেয়ে গেছেন অথবা অন্য কোনো কারণ থাকতে পারে- তা আমরা জানি না।

জিয়া পরিষদের চেয়ারম্যান মো. আবদুল কুদ্দুসের সভাপতিত্বে ও মহাসচিব মো. এমতাজ হোসেনের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, যুবদলের সাহিত্য ও প্রকাশনাবিষয়ক সম্পাদক মেহবুব মাসুম শান্ত প্রমুখ বক্তব্য দেন।

 

 

সর্বশেষ খবর