বুধবার, ১ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

বিএনপির সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পাচ্ছে না কেউ : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির সন্ত্রাসীদের হাত থেকে সাংবাদিক, পুলিশ, সাধারণ মানুষ কেউই রেহাই পাচ্ছে না। তারা চোর-ডাকাতের চেয়েও ভয়ংকর হয়ে উঠেছে। গতকাল সন্ধ্যায় রাজধানীর মিন্টো রোডের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, বিএনপি এবং জামায়াত সমগ্র বাংলাদেশে অবরোধ যখন ডেকেছে তখন আমরা এই আশঙ্কাই করেছিলাম যে ঢাকা শহরে ২৮ তারিখ যে তা ব চালিয়েছিল সেটি সারা দেশে ছড়িয়ে দেওয়াই তাদের উদ্দেশ্য। তাদের আগুনসন্ত্রাসীদের তারা মাঠে নামিয়েছে। তাদের এই আগুনসন্ত্রাস থেকে স্কুলগামী বাস, বরযাত্রীবাহী বাস, অ্যাম্বুলেন্স, যাত্রীবাহী গাড়ি, সাধারণ মানুষের গাড়ি কোনোটিই রেহাই পাচ্ছে না।

তিনি বলেন, একজন সাধারণ মানুষের গাড়ি জ্বালিয়ে দেওয়া মানে সেই পরিবারটিকে জ্বালিয়ে দেওয়া। কারণ সেটির ওপর তার পরিবার নির্ভর করে। বিএনপির এরা আসলে রাজনৈতিক দল নয়, এরা সন্ত্রাসী, এরা দুষ্কৃতকারী। আমার সরকার এই দুষ্কৃতকারীদের প্রতিহত করতে বদ্ধপরিকর। একটু অপেক্ষা করুন, সব দুষ্কৃতকারীকে আইনের কাঠগড়ায় হাজির করা হবে।

জ্যেষ্ঠ সাংবাদিক শামীম আলম দীপেনের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক : বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সিনিয়র সদস্য ও নিরাপদ সড়ক চাই (নিসচা) সংগঠনের সাবেক মহাসচিব শামীম আলম দীপেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী। শামীম আলম দীপেনের কর্মময় সাংবাদিকতা জীবনের কথা স্মরণ করে এক শোকবার্তায় তার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তিনি।

সর্বশেষ খবর