বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজশাহীতে এমপি এনামুলের বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নারী কেলেঙ্কারির ঘটনায় রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি এনামুল হকের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। গতকাল বেলা ১১টায় নগরীর আলুপট্টিতে সচেতন বাগমারাবাসীর ব্যানারে এ মানববন্ধন হয়েছে। মানববন্ধনে এমপি এনামুল হককে একজন চরিত্রহীন ও দুর্নীতিবাজ হিসেবে আখ্যা দেওয়া হয় এবং একাধিকবার নারী কেলেঙ্কারির এমন ঘটনা তদন্ত করে এমপিকে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। এ বিষয়ে বক্তব্য জানতে এমপি এনামুল হকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি। গত সোমবার রাতে এমপি এনামুলের সঙ্গে বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের ডলি সুলতানার একটি ফোনালাপ ফাঁস হয়। ফোনালাপে তিনি ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে কথা বলেন। একই দিন ডলি সুলতানার আরও একটি ভিডিও ফাঁস হয়; যেখানে তাকে ক্যামেরার সামনে স্বীকার করতে দেখা যায়। ওই ভিডিওতে তিনি জানান, ২০১৪ সাল থেকে এমপি এনামুল হক তাকে সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে একাধিকবার বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্ক করেছেন।

গতকাল রাজশাহী নগরীতে আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এনামুল হক, বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান, আউচপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শহিদ, জেলা মৎস্যজীবী লীগের দফতর সম্পাদক আবু রায়হান, আউচপাড়া ছাত্রলীগের সাবেক নেতা রেজাউল করিম, কামরুল হাসান, আউচপাড়া ৮ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার আলমগীর হোসেন, আউচপাড়া ইউনিয়নের সাবেক আওয়ামী লীগ নেতা শরিফুজ্জামানসহ শতাধিক এলাকাবাসী।

এ বিষয়ে কথা বলতে গত সোমবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত এমপি এনামুল হকের মোবাইল নম্বরে একাধিকবার কল করে এবং পরিচয় জানিয়ে মেসেজ পাঠানো হলেও তিনি কল রিসিভ করেননি।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর