শিরোনাম
শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর কাছে শিখেছি কীভাবে গ্রামের মানুষের কাছে যেতে হয়

----------- আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি

প্রধানমন্ত্রীর কাছে শিখেছি কীভাবে গ্রামের মানুষের কাছে যেতে হয়

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে শিখেছি, গ্রামের মানুষের কাছে কীভাবে যেতে হয়। গ্রামের মানুষের সঙ্গে আমার গভীর সম্পর্ক রয়েছে। ফেনীর ফুলগাজী উপজেলার আলী আজ্জম স্কুল অ্যান্ড কলেজ মাঠে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম আরও বলেন, যখন দায়িত্বে ছিলাম তখন স্কুল, কলেজ, ব্রিজ কালভার্টসহ অনেক উন্নয়ন করেছি। এ ছাড়া ফেনী-বিলোনিয়া সড়ক ৪ লাইনের কাজের অনুমোদন নিয়ে দিয়েছি। এই কাজের জন্য আমার অনেক তদবির করতে হয়েছে। আমি সংসদ সদস্য হওয়ার জন্য যখন অনুমতি পেয়েছি, তখন ভাবলাম আমি আগে সাধারণ মানুষের কাছ থেকে অনুমতি নেব। আপনারা অনুমতি দিলে আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন চাইব।

 এমপি হতে গেলে কারও গায়ের রক্ত ঝরবে, এ ধরনের এমপি আমি চাই না।

পরিশেষে সবাইকে দুই হাত তুলে তাঁর পক্ষে কাজ করার জন্য ওয়াদা করান। এ সময় সবাই হাত তুলে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের পক্ষে কাজ করার জন্য সমর্থন জানান।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবদুল আলিমের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হারুন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান  খায়রুল বাশার মজুমদার তপন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. জাহানারা আরজু, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার। এ সময় এলাকার সর্বস্তরের নেতা-কর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর