রবিবার, ১২ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

সব আন্দোলনের সঙ্গে যুবলীগের নাম জড়িত : আমু

ঝালকাঠি প্রতিনিধি

সব আন্দোলনের সঙ্গে যুবলীগের নাম জড়িত : আমু

১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত জাতীয় সংসদের স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি-২ আসনের এমপি আমির হোসেন আমু বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে এবং শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের এই দিনে যাত্রা শুরু হয় যুবলীগের। পাঁচ দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতা-কর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। বাংলাদেশের সব আন্দোলন-সংগ্রামে যুবলীগের অগ্রণী ভূমিকা অনস্বীকার্য। ঝালকাঠিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন আমির হোসেন আমু।

সকাল থেকে দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা এবং যুবলীগের প্রতিষ্ঠাতার প্রতিকৃতিতে মাল্যদান, জাতির জনকের ভাষণ মাইকে প্রচার, শোভাযাত্রা, আলোচনা সভা এবং কেক কাটা।

গতকাল বেলা ১১টায় ঝালকাঠি ফায়ার সার্ভিস মোড়সংলগ্ন রোনাল্ডস রোডে আলোচনা সভায় জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও যুগ্ম আহ্বায়ক কামাল শরীফের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, ঝালকাঠি সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. ইমরান হোসেন শুক্তি, সাধারণ সম্পাদক আলী আজগর আকাশ, যুবলীগ নেতা আমিনুল ইসলাম লাবলু, জামাল হোসেন মিঠু, শফিকুর রহমান, সরোয়ার হোসেন স্বপন ও ফয়সাল মাহমুদ সায়েম প্রমুখ।

সর্বশেষ খবর