শিরোনাম
মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি এখন শেষ হওয়ার পথে : কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপি এখন শেষ হওয়ার পথে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন শেষ হওয়ার পথে। ২৮ তারিখে মির্জা ফখরুল নয়াপল্টন থেকে দৌড়ে পালিয়েছে। তারা বেশি তর্জন গর্জন করতে গিয়ে নিজেদেরই পতন ডেকে এনেছে। গতকাল বিকালে খুলনা সার্কিট হাউজ মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আল্লাহ যার সঙ্গে থাকেন, তাকে কোনো অপশক্তি হঠাতে পারে না। শেখ হাসিনাকেও কোনো অপশক্তি হঠাতে পারবে না। ২৮ অক্টোবর সরকার হটানোর জন্য বিএনপিসহ অন্যান্য অপশক্তির ফাড়া শেখ হাসিনা কাটিয়ে উঠেছেন। তারা নাকি কী এক আরাফিকে ডেকেছে। এই আরাফি নাকি বিএনপির অবতার আর ভগবান। ভগবানকে ডেকে সরকারকে সেদিন হঠানোর চক্রান্ত করেছিল। নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগামি জানুয়ারির ফাইনালে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় আমরা বিজয়ী হবো। সকল অপশক্তি আমাদের সামনে ভেঙেচুরে ম্যাসাকার হয়ে যাবে। আমাদেরকে সাহস নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে। আক্রমণ করলে এই দুষ্কৃতিকারীদের আমরা ক্ষমা করব না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতা হারানোর বেদনা ভুলে বাংলার মানুষের পাশে দাঁড়িয়েছেন। গত ১৫ বছরে দেশ অনেক বদলে গেছে। এই রূপান্তরের সত্যিকারের রূপকার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর কন্যা সারা দেশের উন্নয়ন করেছেন। খুলনার মানুষ আপনারা তো অনেক পেয়েছেন। যেদিকে তাকাই সে দিকেই উন্নয়ন। কিছু নদী আছে ড্রেজিং করা লাগবে। তো আরেক বার ক্ষমতায় না আসলে কেমনে হবে। তাই আবার ভোট দিয়ে সরকার গঠন করতে হবে। তিনি বলেন, শেখের বেটি শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। ইনশাআল্লাহ আগামি জানুয়ারিতে আমরা মুক্তিযুদ্ধের মূল্যবোধে বিজয়ী হব। শেখ হাসিনা আছেন, তিনি যতদিন আছেন, জনগণের সঙ্গে আছেন। আমাদের ভয় পাওয়ার কিছু নেই।

ওবায়দুল কাদের আরও বলেন, রূপসা পাড়ে খেলা হবে, সুন্দরবনে খেলা হবে, সারা বাংলায় খেলা হবে। এখন সেমিফাইনাল খেলা চলছে, এখানে আমরা জিতেছি। জানুয়ারিতে ফাইনাল খেলা হবে, সে খেলায়ও আমরা জিতবো।

 

সর্বশেষ খবর