বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি-জামায়াত পাকিস্তানের চেয়েও খারাপ হয়ে গেছে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াত পাকিস্তানের চেয়েও খারাপ হয়ে গেছে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াত দেশে যে অগ্নিসন্ত্রাস শুরু করেছে, তা ১৯৭১ সালের বর্বরতাকেও হার মানিয়েছে। তারা এখন পাকিস্তানের চেয়েও খারাপ হয়ে গেছে। বিএনপি-জামায়াতের কাছে আমার প্রশ্ন সাধারণ মানুষের কি অপরাধ? তাদের কেন পুড়িয়ে হত্যা করা হচ্ছে?

গতকাল দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধদের দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, আপনারা দেখেছেন বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের কারণে কীভাবে অসহায় খেটে খাওয়া মানুষগুলো বার্ন ইউনিটে কাতরাচ্ছে। এখানে দগ্ধ যারা চিকিৎসা নিচ্ছেন তাদের মধ্যে গাড়িচালক, হেলপার, রিকশাচালক ও কর্মজীবী মানুষও আছে। তারা কেউই শঙ্কামুক্ত নয়। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা তাদের খোঁজখবর নিতে এসেছি।

 এখানে যারা অগ্নিসন্ত্রাসের শিকার হয়ে দগ্ধ হয়েছেন তাদের সব চিকিৎসার ব্যয় সরকার বহন করবে এবং তাদের আর্থিকভাবে সহায়তা প্রদান করা হবে। তিনি বলেন, তারা যে অগ্নিসন্ত্রাস শুরু করেছে, তার জন্য নির্মমতা, নিষ্ঠুরতা ও হিংস্রতা এই শব্দগুলো বাংলা ভাষায় যথেষ্ট নয়। ঠিক একই কায়দায় তারা ২০১৩-১৪-১৫ সালে মানুষের ওপর আক্রমণ করেছিল, পেট্রোলবোমা নিক্ষেপ করেছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর