রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

চট্টগ্রামে ট্রাকচালকের অর্ধগলিত লাশ উদ্ধার

নালায় বৃদ্ধের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী থেকে ট্রাকচালক আখতার হোসেন এবং নগরীর দামপাড়া এলাকার নালা থেকে কামরুল আনোয়ার ববি নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে ভাটিয়ারী ইউনিয়নের ইমামনগরের পানির ঝোপ এলাকা থেকে ট্রাকচালক আখতার হোসেনের লাশটি উদ্ধার করা হয়। তিনি নোয়াখালীর মাইজদী থানার করিমপুরের বাসিন্দা। সীতাকুণ্ড এলাকার একটি প্রতিষ্ঠানে তিনি কর্মরত ছিলেন। চার দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, শনিবার সকালে ইমামনগর এলাকার একটি পুকুরের শ্যাওলার মধ্যে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলিত অবস্থায় সেটি উদ্ধার করে। পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনে আলামত সংগ্রহ করেছে। আইনগত ব্যবস্থা নেওয়ার কাজ চলমান রয়েছে।

আখতারের স্ত্রীর বরাত দিয়ে ওসি জানান, বুধবার সকালে ঘর থেকে বের হওয়ার পর থেকে তার স্বামীর মোবাইল বন্ধ ছিল। আত্মীয়স্বজন এবং কর্মস্থলে খোঁজ নিয়ে সন্ধান না পেয়ে বৃহস্পতিবার সীতাকুণ্ড থানায় জিডি করেন আখতারের স্ত্রী। আজ দুপুরে অর্ধগলিত লাশ পড়ে আছে শুনে ঘটনাস্থলে গিয়ে কাপড় দেখে আখতারের লাশ শনাক্ত করেন তার স্ত্রী।

এদিকে নগরীর দামপাড়ার একটি নালা থেকে শনিবার সকালে কামরুল আনোয়ার ববি (৬২) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি দামপাড়া এলাকার মৃত শামসুল আনোয়ারের ছেলে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর