মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

অপশক্তির হুমকিতে শুভশক্তি কখনো দমে যায়নি, যাবে না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

অপশক্তির হুমকিতে শুভশক্তি কখনো দমে যায়নি, যাবে না : শামীম ওসমান

সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, অপশক্তিরা দেশের শুভশক্তিকে রুখে দিতে নানাভাবে হুমকি দিচ্ছে। তাদের জানা উচিত, তাদের হুমকিতে শুভশক্তি কখনো দমে যায়নি, কখনো দমবেও না। শামীম ওসমান ফতুল্লার পঞ্চবটীতে গতকাল আওয়ামী লীগ আয়োজিত শান্তিমিছিল-পূর্ব সমাবেশে বক্তৃতা করছিলেন। তিনি বলেন, রবিবার ফোনে অপরিচিত নম্বর থেকে হুমকি দিয়ে বলা হয়েছে, ‘তোর মৃত্যুর সময় এসে গেছে’। এ অপশক্তির জানা উচিত, আমরা যারা ’৭৫-এর পর রাজনীতিতে এসেছি, মৃত্যুভয় পরোয়া করি না। ২০০১ সালের ১৬ জুন নারায়ণগঞ্জে বোমা মেরে ২০ জনকে হত্যা করা হয়েছে। সেদিন মূল টার্গেট ছিলাম আমি। কিন্তু আল্লাহর ইচ্ছায় বেঁচে আছি। শামীম ওসমান বলেন, সেদিন গুরুতর আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলি। এ অবস্থায় আমি বাঁচব কি না জানতাম না। জ্ঞান ফিরে প্রথম যে কথাটি বলেছিলাম, তা হলো আপনারা ‘শেখ হাসিনাকে বাঁচান’।  তাই আজকেও সেই স্লোগান, ‘দেশ বাঁচাতে দরকার, শেখ হাসিনার সরকার’। সামনে অনেক আঘাত আসবে, আপনারা প্রস্তুত থাকবেন।

তিনি আরও বলেন, ২০০১ সালে ওরা ক্ষমতায় এসে আওয়ামী লীগের বহু নেতা-কর্মী হত্যা করেছে। তাঁর বাপদাদার বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে দিয়েছিল। তিনি বলেন, আমরা প্রতিশোধ নিইনি। আল্লাহর কাছে বিচার দিয়েছি। সেজন্যই এত দিন শেখ হাসিনা ক্ষমতায়। শেখ হাসিনা আমাদের ভালোবাসতে ও ধৈর্য ধরতে শিখিয়েছেন। সেজন্যই আজ আমরা চুপ আছি, নইলে স্বাধীনতাবিরোধী অপশক্তি এক মিনিটও সময় পেত না।

বক্তৃতা শেষে বিশাল শান্তিমিছিল বের করেন এমপি শামীম ওসমান। মিছিলটি পঞ্চবটী থেকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে পাগলা পর্যন্ত যায়। মিছিলে ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, থানা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মাস্টার, মীর সোহেল প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর