রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেওয়ায় বিএনপি নেত্রীর বাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়ে আলোচনায় আসা বগুড়ার বিএনপি নেত্রী ও শিবগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি বেগমের বাড়িতে ককটেল নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ৯টার দিকে শিবগঞ্জ উপজেলা সদরের রাঙামাটি এলাকার বাড়িতে পরপর তিনটি ককটেল নিক্ষেপ করা হয়। এর মধ্যে দুটি বিস্ফোরিত হলেও বাড়িতে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশ বলছে, বিষয়টি তারা খতিয়ে দেখছে। এ জন্য ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

গতকাল বিএনপির সাবেক নেত্রী বিউটি বেগম বাংলাদেশ প্রতিদিনকে জানান, ‘আমি কয়েকদিন ধরে বগুড়া শহরে অবস্থান করছি। দুপুরের দিকে জানতে পেরেছি, শুক্রবার রাত ৯টার দিকে আমার শিবগঞ্জের বাড়ি লক্ষ্য করে তিনটি ককটেল নিক্ষেপ করা হয়েছে। এর মধ্যে দুটি বিস্ফোরিত হলেও একটি অবিস্ফোরিত অবস্থায় রয়ে গেছে। ওই সময়ে বাড়িতে কেউ না থাকায় হতাহত হয়নি। কে বা কারা হামলা চালিয়েছে সেটি নিশ্চিত নই।

আমি মনে করি, যাতে নির্বাচনে প্রার্থী না হই সে জন্যই এ ঘটনা ঘটানো হয়েছে। তবে এসব করে কেউ আমাকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে পারবে না।

বিউটি বেগম আরও বলেন, এর আগে ২০১৮ সালে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেওয়ার পর আমার গাড়ি ভাঙচুর করা হয়েছিল। এবারও হামলা করা হচ্ছে। তবে এসব করে আমাকে দমানো যাবে না।

শিবগঞ্জ থানার ওসি আবদুর রউফ বলেন, বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর