রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

চিকিৎসকের বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) চিকিৎসা কেন্দ্রের এক চিকিৎসকের বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার হয়েছে। গতকাল ভোর ৪টার দিকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ফাতেমা মিম (১৫) নামে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি ময়মনসিংহ জেলায়। পুলিশ বলছে, ঢাবির আবাসিক এলাকা ঈশা খাঁ রোডে ডা. মোহাম্মদ জামিল আহমদ শাহেদীর বাসার গৃহকর্মী ছিল ওই কিশোরী। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বলেন, মেয়েটি ফ্যানের সঙ্গে ঝুলছিল। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক সূত্র জানায়, এক বছর ধরে মেয়েটি ওই চিকিৎসকের বাসায় কাজ করছিল। ভোর ৪টার দিকে তাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন ওই চিকিৎসকের স্ত্রী। এর পরপরই তারা বিষয়টি শাহবাগ থানা এবং বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিমকে জানান।

ঢামেকে গৃহকর্ত্রী ইসরাত জাহান জানান, ভোর ৪টায় বাসার একটি রুমের ভিতর ফাতেমাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে তিনি ও তার স্বামী ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন। একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফাতেমার। তার সঙ্গে নিয়মিত কথা বলত এবং মাঝে মধ্যেই ছেলেটি তাদের বাসার সামনে এসে দাঁড়িয়ে থাকত।

এ বিষয়ে শাহবাগ থানার এসআই আরাফাত ইবনে শফিউল্লাহ জানান, সেই সম্পর্কের অবনতির কারণে মেয়েটি এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর