মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

দিনে গাড়িচালক রাতে অপরাধ

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে চাঞ্চল্যকর অটোরিকশা চালক রমজান আলী (৪৮) হত্যাকাণ্ডের হোতাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে একটি নকল পিস্তল, টাকা ও মোবাইল জব্দ করা হয়েছে। গতকাল র‌্যাব-৪-এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন- রাজু (৩০), মহসিন (৪০), নূর আলম (২৮), ইসমাইল (২০) ও আক্তার (১৯)। তাদের সবার বাড়ি ভোলা জেলায়। র‌্যাব জানায়, ৮ অক্টোবর সাভার উপজেলার ভাকুর্তা এলাকায় একটি অজ্ঞাত লাশ উদ্ধার করে পুলিশ। পরে ওই লাশ অটোরিকশা চালক রমজান আলীর বলে শনাক্ত হয়। যাকে হত্যা করে তার একমাত্র আয়ের উৎস অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যাওয়া হয়। ওই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় রবিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর, কেরানীগঞ্জ ও সাভার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের হোতা রাজুসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।

রাজধানীর মোহাম্মদপুর, কেরানীগঞ্জ, সাভার, আশুলিয়া ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে কৌশলে যাত্রী সেজে অটোরিকশায় ওঠেন। পরে সুযোগ বুঝে জোরপূর্বক সেসব গাড়ি ছিনিয়ে নিতেন তারা। ক্ষেত্রবিশেষে চালককে মারধর করাসহ হত্যা করে লাশ নির্জন স্থানে ফেলে দেওয়া হতো।

সর্বশেষ খবর