শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

নির্বাচন সুষ্ঠু না হলে ভুক্তভোগী হবেন প্রধানমন্ত্রী : তৈমূর

নিজস্ব প্রতিবেদক

নির্বাচন সুষ্ঠু না হলে ভুক্তভোগী হবেন প্রধানমন্ত্রী : তৈমূর

তৃণমূল বিএনপির মহাসচিব তৈমূর আলম খন্দকার বলেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক না হলে জাতীয় সংকট সৃষ্টি হবে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সংকটে ভুক্তভোগী হবেন। গতকাল ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ঢাকা-৫ আসনের প্রার্থীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। তৈমূর আলম বলেন, আমরা তৃণমূল বিএনপি থেকে যাদের মনোনয়ন দিয়েছি তাদের মধ্য থেকে ঢাকা-৫ আসনে আমাদের মনোনীত প্রার্থী কে এম আবু হানিফ হৃদয়ের পক্ষে ফরম দাখিল করলাম। পাশাপাশি বাকি সব আসনে আমাদের প্রার্থীরা মনোনয়ন দাখিল করবেন। এ সময় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী জাতির কাছে অঙ্গীকার করেছেন এবার নির্বাচন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে। কিন্তু আমরা গতকাল দেখেছি সরকারদলীয় প্রার্থীরা নির্বাচনী আচরণ ভঙ্গ করেছেন।

তারা বড় বড় শোডাউন করে মনোনয়ন দাখিল করছেন। একটি আসনে সরকারদলীয় প্রার্থী অস্ত্র প্রদর্শন করে মনোনয়নপত্র দাখিল করেছেন। সেই ছবি পত্রিকাগুলোয় প্রকাশ পেয়েছে। পত্রপত্রিকার ছবি আমি প্রধানমন্ত্রীর দফতরে পাঠাব। প্রধানমন্ত্রী যে অঙ্গীকার করেছেন আমি আশা করব তিনি সেটি রক্ষা করতে সক্ষম হবেন।

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে তৈমূর আলম খন্দকার নৌকাকে পরাজিত করতে পারবেন কি না প্রশ্ন করা হলে তিনি বলেন, কোনো ব্যক্তিকে শক্তিশালী মনে করি না। আবার ছোট করেও দেখি না। আমি আল্লাহকে সর্বময় ক্ষমতার অধিকারী বিশ্বাস করি। সুতরাং নির্বাচনে মন্ত্রী কোনো বিষয় নয়, বিষয় হলো জনগণ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর