শিরোনাম
সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি সন্ত্রাসী জঙ্গি বাহিনীর মতো হয়ে গেছে : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

বিএনপি সন্ত্রাসী জঙ্গি বাহিনীর মতো হয়ে গেছে : হানিফ

‘বিএনপি এখন আত্মগোপনে থেকে সন্ত্রাসী জঙ্গি বাহিনীর মতো হয়ে গেছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেছেন, বিএনপির সামনে কোনো রাস্তা খোলা নেই। তারা এখন সন্ত্রাসী জঙ্গি বাহিনীর মতো হয়ে গেছে। বাসে ট্রাকে আগুন দিয়ে মানুষ হত্যা করাই তাদের কাজ। হানিফ বলেন, তারেক রহমান জঙ্গি দলের নেতা হিসেবে যা বলছে তা তার দলের নেতা-কর্মীরা ভাবতে পারে। কিন্তু জনগণ ও সরকার এ নিয়ে কিছু ভাবে না। কোনো লাল চিঠি কিংবা সাদা চিঠি দিয়ে সরকারকে টলানো যাবে না। গতকাল সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি এখন মাগুরা স্টাইলের নির্বাচন হচ্ছে বলে অভিযোগ করছে। কিন্তু মাগুরা স্টাইলের নির্বাচন তো বিএনপিই করেছিল। এর জন্য তারা এখনো জাতির কাছে ক্ষমা চায়নি। আওয়ামী লীগ কোনো স্টাইল নয়, সংবিধান অনুযায়ী জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন করবে।

হানিফ বলেন, দেশে এখন ভোটের আমেজ শুরু হয়ে গেছে। এ মুহূর্তে যদি কেউ মনে করেন ভোট বন্ধ করে কোনো প্রভু কাউকে ক্ষমতায় বসিয়ে দেবে- তবে সেই স্বপ্ন দিবাস্বপ্ন হয়েই থাকবে। ২০১৪ সালেও বিএনপি নির্বাচন বানচাল করতে জ্বালাও পোড়াও করেছিল। কোনো লাভ হয়নি। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর