বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

নির্বাচনের পরিবেশ দেখে এখন পর্যন্ত বিদেশিরা সন্তুষ্ট : ইসি আলমগীর

ময়মনসিংহ প্রতিনিধি

নির্বাচনের পরিবেশ দেখে এখন পর্যন্ত বিদেশিরা সন্তুষ্ট : ইসি আলমগীর

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, আমাদের নির্বাচনি প্রস্তুতি ও পরিবেশ দেখে এখন পর্যন্ত বিদেশিরা সন্তুষ্ট। তাদের পক্ষ থেকে আমাদের কোনো সাজেশন দেওয়া হয়নি, চাপ তো নয়ই। বরং সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে নির্বাচন কমিশনই সবাইকে চাপ দিয়ে বেড়াচ্ছে।

ময়মনসিংহ জেলা পরিষদ মিলনায়তনে গতকাল দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচনসংশ্লিষ্ট অন্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের ব্রিফ করেন নির্বাচন কমিশনার মো. আলমগীর।

এ সময় তিনি আরও বলেন, নির্বাচন প্রতিহত করার জন্য যে সহিংসতার ঘটনা ঘটছে তা খুবই সীমিত পর্যায়ে আছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা আমাকে আশ্বস্ত করেছেন সবকিছুই তাদের নিয়ন্ত্রণে রয়েছে। তফসিল ঘোষণার পর ভোটার-প্রার্থীসহ সবাই এটাকে উৎসব হিসেবে নিয়েছেন। ভোটারদের উপস্থিতিও উল্লেখযোগ্য থাকবে বলে আশা প্রকাশ করছি।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেন, বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইসমাইল হোসেন, র‌্যাব-১৪ অধিনায়ক মহিবুল ইসলাম খান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর