বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
রাজনীতি

সমালোচনায় কান দিই না : তৈমূর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সমালোচনায় কান দিই না : তৈমূর

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে। এ নির্বাচন বিতর্কিত করলে ক্ষতি যা হওয়ার প্রধানমন্ত্রীরই হবে। যার মূল ভুক্তভোগী তিনিই হবেন বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপি মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের প্রার্থী ড. তৈমূর আলম খন্দকার। গতকাল জেলা রিটার্নিং কর্মকর্তা আসনটিতে তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর সকালে নিজ নির্বাচনি এলাকার রূপগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন। শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেন জানিয়ে তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ-১ আসনে এমপি গাজীর কাছে জিম্মি জনসাধারণ; তার অত্যাচারে পারিবারিক অনুষ্ঠানও করা যায়নি। হামলার শিকার হতে হয়েছে তার অস্ত্রধারীদের হাতে।

এ সময় স্থানীয় একটি দৈনিকে প্রকাশিত সংবাদের বরাদ দিয়ে তার নির্বাচনি প্রতিপক্ষ গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপির করা মন্তব্যের জবাবে বলেন, গাজী সাহেব আমাকে ভিত্তিহীন বলেছেন, তাকে নিয়ে মন্তব্য করে নাকি আমি নিজের অস্তিত্ব রাখছি। এ ধরনের কথা বলে তিনি নিজের গত ১৫ বছরের দুঃশাসন ঢাকতে চাচ্ছেন। তাই কে দোষী আর কে নির্দোষ তা প্রমাণ করতে উন্মুক্ত আলোচনায় বসার ব্যবস্থা করেন। সেখানে তৈমূর দোষী হলে আপনারা শাস্তি দেবেন। তিনি আরও বলেন, আমি একজন আইনজীবী। প্রমাণ ছাড়া কোনো কথা বলি না।

এ সময় ভোটারদের উদ্দেশে তিনি বলেন, জনগণ রাষ্ট্রের মালিক, জনগণ যদি ঐক্যবদ্ধ হয়ে ভোট দেয় কেউ চুরি করার সুযোগ পাবে না। তৃণমূল বিএনপির স্থানীয় নেতা-কর্মীরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর