মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

কাজী ফিরোজ রশীদের বাসায় সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন। গতকাল রাজধানীর ধানমন্ডিতে কাজী ফিরোজ রশীদের বাসায় দুই নেতার সাক্ষাৎ হয়। এ সময় তারা পরস্পর শুভেচ্ছাবিনিময় করেন এবং একে-অপরকে মিষ্টিমুখ করান। ঢাকা-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় সাঈদ খোকনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান কাজী ফিরোজ রশীদ। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাজী ফিরোজ রশীদ বলেন, ঢাকা-৬ আসনে সাঈদ খোকন যখন মনোনয়ন ফরম জমা দিয়েছেন, তখনই তার বিজয় সুনিশ্চিত হয়ে গেছে। সে পুরান ঢাকার সন্তান। এ এলাকার সবাই তার বাবার আপনজন।

এখন শুধু ৭ জানুয়ারির ভোটের দিনের অপেক্ষা। সে আমার নির্বাচনের সময় (২০১৮) সর্বাত্মকভাবে পাশে ছিল। আমিও জাতীয় পার্টির মাঠপর্যায়ের সব নেতা-কর্মী নিয়ে তার পাশে থাকব।

সাঈদ খোকন বলেন, কাজী ফিরোজ রশীদ আমার চাচা। তিনি আমার প্রয়াত বাবা মেয়র মোহাম্মদ হানিফের অত্যন্ত ঘনিষ্ঠজন। আমি যখন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ছিলাম, তখন আমাদের এলাকার সংসদ সদস্য ছিলেন তিনি। আমরা দুজন একসঙ্গে পুরান ঢাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি, সেবা করেছি। আজ (গতকাল) নির্বাচনি প্রচারণার প্রথম দিন। চাচার কাছে দোয়া ও সমর্থনের জন্য এসেছি।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত ঢাকা-৬ আসনের একজন প্রার্থী হিসেবে অন্য প্রার্থীদের ছোট করে দেখার সুযোগ নেই। যারা এ আসনে প্রার্থী হয়েছেন, তাদের আমি সিরিয়াসভাবে নেব এবং আমার বিজয় সুনিশ্চিত না হওয়া পর্যন্ত আমি কাজ করে যাব। এর আগে আজিমপুর কবরস্থানে গিয়ে তার বাবা ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের কবর জিয়ারত এবং দোয়া ও মোনাজাত করেন সাঈদ খোকন। কাজী ফিরোজ রশীদ ঢাকা-৬ আসনের সংসদ সদস্য। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি এ আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়েছিলেন। কিন্তু আওয়ামী লীগ সাঈদ খোকনকে মনোনয়ন দেওয়ায় নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন কাজী ফিরোজ রশীদ।

সর্বশেষ খবর