মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ইয়াবাসহ আটক হলেন কাশিমপুর কারাগারের প্রধান কারারক্ষী

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী সাইফুল ইসলামকে (৫৮) ৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুর ১টার দিকে কারাগারে প্রবেশের সময় অন্য কারারক্ষীরা তাকে তল্লাশি করে এ ইয়াবা পান। পরে গাজীপুর মহানগর পুলিশের কোনাবাড়ী থানা পুলিশ এসে তাকে গ্রেফতার করে। জেল সুপার সুব্রত কুমার বালা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, নিয়মিত তল্লাশির অংশ হিসেবেই সাইফুলের কাছে ইয়াবা পাওয়া গেছে। পরে কারাবিধি অনুযায়ী সবকিছু সম্পন্নের পর কোনাবাড়ী থানা পুলিশে তাকে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

কারা কর্তৃপক্ষ ও পুলিশ জানায়, গতকাল দুপুর পৌনে ১টার দিকে কারাগারের প্রধান কারারক্ষী সাইফুল ইসলাম হাইসিকিউরিটি কারাগারের ভিতরে প্রবেশ করছিলেন। এ সময় নিয়ম অনুযায়ী সেখানে দায়িত্বরত কারারক্ষীরা তাকে তল্লাশি করেন। তার ইউনিফর্মের প্যান্টের ডান পকেটে ৩০০ পিস ইয়াবা পাওয়া যঅ। পরে কারাগারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিভাগীয় মামলা করে তাকে কোনাবাড়ী থানা পুলিশে হস্তান্তর করে।

সাইফুল ইসলাম চাঁদপুর মতলব উপজেলার আদলবিটি গ্রামের আবদুল জলিলের ছেলে। তিনি কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রধান কারারক্ষী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। প্রসঙ্গত, এর আগে ১১ ডিসেম্বর রাত ১১টার দিকে একই কারাগারের কারারক্ষী সোহেল রানাকে (২৭) ৩ পোঁটলা গাঁজাসহ গ্রেফতার করেছিল পুলিশ।

সর্বশেষ খবর