বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

হরতাল অবরোধ আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, হরতাল ও অবরোধ নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে। নারায়ণগঞ্জে কয়েকটি ঘটনা ঘটেছে। এসব ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দায়িত্ব নারায়ণগঞ্জ নির্বাচন কমিশনের। এগুলোয় যথাযথ ব্যবস্থা নিতে না পারলে সুষ্ঠু নির্বাচন প্রশ্নবিদ্ধ হতে পারে। এতে ১৮ কোটি মানুষের মধ্যে সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্নের সৃষ্টি হতে পারে। তাই আমি নারায়ণগঞ্জে হরতাল, অবরোধ ও নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন যেন না হয়, সে বিষয়ে নারায়ণগঞ্জ নির্বাচন কমিশন তথা প্রশাসনকে যুগোপযোগী ব্যবস্থা নেওয়ার তাগিদ দিচ্ছি। গতকাল বিকালে নির্বাচনি প্রচারের প্রথম দিনে ফতুল্লার কাশীপুরে গণমাধ্যমকর্মীদের তিনি এসব কথা বলেন।

আজ থেকে সিদ্ধিরগঞ্জে প্রচার : আজ থেকে সিদ্ধিরগঞ্জে প্রচারে নামছেন শামীম ওসমান। সঙ্গে থাকবেন দলীয় নেতা-কর্মী, এলাকার মুরুব্বি, সমাজহিতৈষী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। পর্যায়ক্রমিকভাবে তিনি সিদ্ধিরগঞ্জে ১ থেকে ১০ নম্বর ওয়ার্ড পর্যন্ত প্রচার চালাবেন।

প্রচারের সার্বিক বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শাহ নিজাম।

শামীম ওসমান বলেন, নির্বাচনি প্রচারে আমি কারও কাছে ভোট চাইব না। তবে এলাকবাসীর কাছে প্রশ্ন রাখব- আপনারা কোন দিকে থাকবেন? বোমাবাজ, জ্বালাও-পোড়াওকারীদের পক্ষে? নাকি উন্নয়নের পক্ষে? চয়েজ আপনাদের।

সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসি বলেন, আগামী আট দিন পর্যায়ক্রমিকভাবে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডে এমপি শামীম ওসমানের নির্বাচনি প্রচার চলবে। এ উপলক্ষে আমরা যথাযথ প্রস্তুতি গ্রহণ করেছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর