শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
ভোট সংক্ষেপ

আচরণবিধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা : ইসি রাশেদা সুলতানা

নাটোর প্রতিনিধি

নাটোরের মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, যে কেউ নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কোনো ভোটারকে ভোট প্রদানে বাধা প্রদান করলে বা ভয়ভীতি দেখালে অভিযুক্ত ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে। ভোটাররা নির্ভয়ে ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন- এমন পরিবেশ তৈরিতে আমরা কাজ করছি। গতকাল দুপুরে নির্বাচন কমিশনার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য এবং প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, কেউ আচরণবিধি লঙ্ঘন করলে তার প্রার্থিতাও বাতিল হতে পারে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা সবাইকে নিয়ে সমন্বয়ের মাধ্যমে অবাধ, সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন করতে চাই।

 আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। যাতে ভোটাররা ভোট কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে নির্দ্বিধায় ভোট দিতে পারেন। আমি ভোটারদের বলব, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং আপনার পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক আনিসুর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন হায়দার, জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা, পুলিশ সুপার তারিকুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর