শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সমৃদ্ধ দেশ চাইলে নৌকার বিকল্প নেই : আলাউদ্দিন নাসিম

নিজস্ব প্রতিবেদক

ফেনী-১ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, ফেনীর শান্তি ও সমৃদ্ধি চাইলে নৌকায় ভোট দিতে হবে। এর কোনো বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার প্রার্থীর জয় হলে উন্নয়নে ভাসবে ফেনী। শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ফেনী গড়ে তুলব। এজন্য ভোটারদের ভোট, অন্যদের সহযোগিতা একান্ত প্রয়োজন। গতকাল সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ফেনী-১ আসনের নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে নৌকা প্রতীকে বিজয়ী করতে ঢাকাস্থ ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরামবাসী মিলনমেলার আয়োজন করে। মেজর জেনারেল (অব.) মনজুর আহমেদের সভাপতিত্বে সাবেক মন্ত্রী জাফর ইমাম বীরবিক্রম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের নৌকার প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ফেনী-১ আসনের বর্তমান এমপি ও জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার, ঢাকা বিশ্বেবিদ্যালয়ের সাবেক ভিসি এ কে আজাদ চৌধুরী, ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ প্রমুখ। শিল্পপতি আবুল কাসেম, গোলাম রহমান, শিল্পপতি আনোয়ারুল আজিম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, জালাল উদ্দীন চৌধুরী পাপ্পু, প্রফেসর হুমায়ুন কবির বুলবুল, ফেনীর সাবেক মেয়র আলাউদ্দিন, আমিন হেলালি প্রমুখ বক্তৃতা করেন। সভা পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা সাদ বিন কাদের চৌধুরী।

আলাউদ্দিন নাসিম বলেন, আমি জাল ভোটে এমপি হতে চাই না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। আমার দলের কোনো নেতা-কর্মী মানুষের ওপর অন্যায়-জুলুম করলে বিন্দুমাত্র ছাড় নেই।

আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা সবাই কর্মের কারণে ঢাকায় বসবাস করেন। কিন্তু হৃদয়ে ফেনীকে লালন-পালন করেন। সে কারণেই আজকে এ আয়োজন। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নির্বাচনি এলাকায় গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচার করবেন। নৌকা মার্কায় ভোট চাইবেন। আমি নির্বাচিত হলে আপনার জনপ্রতিনিধি হয়েই পাশে থাকব। সমস্যা নিয়ে আপনাদের আসতে হবে না। আমি সমস্যা শুনতে ও সাধ্যমতো সমাধান দিতে জনগণের কাছে যাব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর