শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজনীতিকে ব্যবসা নয়, ইবাদত মনে করি : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, গতবারও ভোট চাইনি, এবারও চাইব না। আপনার জ্ঞান আমার চেয়ে বেশি। কোনটা ভালো, কোনটা খারাপ আপনি জানেন। আমার কাজ আমি করে যাব, কবুল করবেন আল্লাহ। পৃথিবীর সব মানুষ আমার পক্ষে থাকলেও আল্লাহ বিপক্ষে থাকলে কিছুই করতে পারব না। আমার বাবা ও দাদা সবাই এমপি ছিলেন। অনেকে রাজনীতিকে ব্যবসা হিসেবে নেয়। আমরা ইবাদত হিসেবে নিয়েছি। নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে গতকাল জুমার নামাজের আগে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে মুজিবুর রহমান, হাজী ইয়াছিন মিয়া, এহসানুল হাসান নিপু, সাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, মতিউর রহমান মতি, শাহজালাল বাদল, ইফতেখার আলম খোকন, রুহুল আমিন মোল্লা, হাজী মো. সুমন কাজী, মাহবুব হোসেন, ওমর ফারুক, শফিকুল ইসলাম শফিক, আমিনুল হক ভূঁইয়া রাজু, হুমায়ুন কবিরসহ আওয়ামী লীগ, যুবলীগ ও  অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শামীম ওসমান বলেন, আমরা মানুষের জন্য কাজ করি। মানুষের জন্য কাজ করলে আল্লাহ যদি খুশি হন, আপনারাও খুশি হবেন। আমরা ১২ থেকে ১৫ হাজার কোটি টাকার কাজ করেছি এই এলাকায়। আমি কিছু করিনি। আল্লাহর হুকুমে শেখ হাসিনার উসিলায় আমরা এগুলো করতে পেরেছি।

তিনি বলেন, আমি প্রতিদিন তওবার নামাজ পড়ে ঘুমাই। কারণ আমি প্রতিদিনই আমার শেষ দিন মনে করি। আমি হয়তো আর ইলেকশন করব না। সম্ভাবনা খুব কম। আমি এর আগে একটা কাজ করতে চাই। মাদক ও ইভ টিজিং বন্ধ করতে চাই। যে মাদক বেঁচে সে হচ্ছে ইবলিশ। যে বাড়িতে একটি ছেলে মাদক খায়, সে বাড়ি দোজখ হয়ে যায়। এক পুলিশ অফিসারের মেয়ে মাদকের জন্য বাবা-মাকে জবাই করে ফেলল। এমন অনেকে এখানেও আছে। আমার পাশে এসে দাঁড়িয়ে হয়তো ছবিও তোলে অনেকে।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান গতকাল বিকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ড এলাকায় গণসংযোগ করেন।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর