রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্পের উন্নয়নমূলক কাজ নিয়ে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্পের উন্নয়নমূলক কাজ নিয়ে মতবিনিময় সভা

জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্পের উন্নয়নমূলক কাজ নিয়ে গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে বাংলাদেশ জুডিশিয়াল অফিসার বহুমুখী সমবায় সমিতি লিমিটেড নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় -বাংলাদেশ প্রতিদিন

জুডিশিয়াল অফিসারদের আবাসন প্রকল্প বাস্তবায়ন করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। খিলক্ষেত থানার ডুমনী এলাকায় বাস্তবায়নাধীন এ আবাসন প্রকল্পের বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে বাংলাদেশ জুডিশিয়াল অফিসার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বাংলাদেশ জুডিশিয়াল অফিসার বহুমুখী সমবায় সমিতির সদস্য ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়া, ঢাকার সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মজিবুর রহমান, নারায়ণগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ  মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন, ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরী, আইন ও বিচার বিভাগের যুগ্ম সচিব শেখ হুমায়ুন কবীর, আইন উপদেষ্টা (সিনিয়র জেলা জজ) মো. খাদেম উল কায়েস, ঢাকার ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের যুগ্ম জেলা জজ মো. আলমগীর হোসাইন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (ল্যান্ড) মো. লিয়াকত হোসেন, নির্বাহী পরিচালক (ল্যান্ড) মো. নাজমুল আলম ভূঁইয়া, নির্বাহী পরিচালক (এস্টেট) ও বিজি চেয়ারম্যানের প্রধান সমন্বয়কারী মাহবুবুর রহমান, ঊর্ধ্বতন মহাব্যবস্থাপক (ল্যান্ড) মো. আবু হেনা। সভায় প্রকল্পের জমি কেনা, মাটি ভরাট, প্লট তৈরিসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর