রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি লাল কার্ড খেয়ে বাদ পড়েছে : ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি

বিএনপি লাল কার্ড খেয়ে বাদ পড়েছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ফাউল করে লাল কার্ড খেয়ে বাদ পড়েছে খেলা থেকে, তাদের আর রাজনীতির মাঠে খেলার সুযোগ নেই। তিনি বলেন, লন্ডনে বসে দন্ডিত আসামি তারেক রিমোট কন্ট্রোলে বিএনপি চালায়। গতকাল বিকালে নিজ নির্বাচনি এলাকা নোয়াখালী-৬ আসনের কবিরহাট বাজারে বঙ্গবন্ধু চত্বরে এক নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।

‘কবিরহাট উপজেলার সর্বস্তরের জনগণ’ ব্যানারে আয়োজিত এক সভায় ওবায়দুল কাদের বলেন, বিএনপি হলো একটি ভুয়া দল। বাংলাদেশের রাজনীতিতে বিএনপি হলো পরগাছা। রাজনীতি থেকে এ পরগাছার অস্তিত্ব বিলীন করতে হবে। আগামী দিনে শেখ হাসিনার উন্নয়নকে রক্ষা করতে হলে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে ৭ তারিখ ফাইনাল খেলায় জিততে হবে।

ওবায়দুল কাদের বলেন, আজকে লন্ডনে বসে দন্ডিত আসামি তারেক রিমোট কন্ট্রোলে বিএনপি চালায়। তারেক মনে করেছে, বঙ্গবন্ধুর ডাকে ’৭১ সালে অসহযোগ হয়েছে। আজ তারেকের ডাকে বাংলাদেশের জনগণ সরকারের সঙ্গে অসহযোগিতা করবে, অসহযোগ করবে। তিনি বলেন, বাংলার জনগণ বিএনপির সঙ্গে অসহযোগ করবে। অসহযোগ করে বিএনপি নামক পরগাছাকে হটিয়ে দেবে।

ওবায়দুল কাদের বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা মানে না। ইসরায়েল যেভাবে ফিলিস্তিনে মানুষ হত্যা করে ঠিক সেভাবে বিএনপি আন্দোলনের নামে মায়ের বুকে শিশুকে পুড়িয়ে মারে। এরা গণতন্ত্র হত্যাকারী দল। এরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। মোশতাক আর জিয়া জেলখানায় হত্যাকান্ড ঘটিয়েছে। বিএনপি পল্টনে প্রকাশ্য দিবালোকে একজন পুলিশকে পিটিয়ে কুপিয়ে হত্যা করেছে।

নিজ এলাকার উন্নয়নের ফিরিস্তি দিয়ে ওবায়দুল কাদের বলেন, এই কবিরহাট এক সময় অবহেলিত ছিল এখানে গত ১৫ বছরে রাস্তাঘাট, বিদ্যুৎ, কালবার্ট, স্কুল, কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। তিনি ভোটারদের উদ্দেশে বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব যদি বাঁচাতে চান, শেখ হাসিনাকে ক্ষমতায় থাকতে হবে। গণতন্ত্রকে বাঁচাতে হলে স্বাধীনতা ও উন্নয়ন বাঁচাতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার বিকল্প নেই।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, একরামুল করিম চৌধুরী এমপি, আলহাজ মোরশেদ আলম এমপি, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, দরের কবিরহাট উপজেলা সভাপতি মোহাম্মদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমুখ

এর আগে সকালে নৌকার প্রার্থী ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জের বসুরহাট, শান্তিরহাট, রংমালা বাজার, বাংলাবাজার, পেশকারহাট, নতুনবাজার টেকেরবাজারসহ আশপাশের কয়েকটি এলাকায় গণসংযোগ করেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর