শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় কাল জনসভা করবেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ও কোটালীপাড়ায় কাল নির্বাচনি জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি জনসভা দুটিতে যোগ দিয়ে নির্বাচনি এলাকার ভোটারদের উদ্দেশে বক্তব্য রাখবেন। জনসভা সফল করতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর জনসভা কেন্দ্র করে টুঙ্গিপাড়া কোটালীপাড়ায় সাজসাজ রব বিরাজ করছে। নেতা-কর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে ব্যানার টানানো হয়েছে। নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপলক্ষে আগামীকাল গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় জনসভা করবেন প্রধানমন্ত্রী। এদিন তিনি সকালে টুঙ্গিপাড়া উপজেলা সদরের সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ও দুপুরে কোটালীপাড়া পৌরসভার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভায় বক্তব্য রাখবেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, শনিবার সকালে টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন।

জনসভা স্থলে মঞ্চ তৈরিসহ সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর নির্বাচনি সভা সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ সভায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে আমরা ধারণা করছি। এ সফরে ঘরের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে।

উল্লেখ্য, এ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮৬ সাল থেকে নির্বাচন করছেন। তিনি এ পর্যন্ত টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আসন থেকে সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। অষ্টম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হতে তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে এ আসন থেকে ভোট করছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর