শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
ভোট সংক্ষেপ

সিলেটে শিল্পাঞ্চল গড়ে তোলার প্রতিশ্রুতি পররাষ্ট্রমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে শিল্পাঞ্চল গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন। গতকাল সিলেট নগরীর কাজিরবাজার এলাকায় নির্বাচনী প্রচারকালে তিনি স্থানীয় লোকজনের কাছে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন। একই সঙ্গে সিলেট-ঢাকা রেল যোগাযোগ ব্যবস্থা আরও উন্নত করা হবে বলেও তিনি আশ্বাস দেন। আগামী ৭ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে ড. মোমেন বলেন, আশা করি ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে নির্বাচনী উৎসবে অংশগ্রহণ করবেন। তারা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সহযোগিতা করবেন।

পরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে দাবি করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ আবার সরকার গঠন করতে পারলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন, তা বাস্তবায়ন করা হবে। তিনি বলেন, সিলেটকে বন্যার কবল থেকে রক্ষা ও নদীভাঙন রোধ করতে পদক্ষেপ নেওয়া হবে।

এর আগে সকাল ১০টায় ড. মোমেন নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। তাঁর সঙ্গে মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর