শিরোনাম
শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

স্বাধীনতাবিরোধী শক্তির হাত থেকে দেশের রাজনীতিকে মুক্ত করতে হবে

-বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি জামায়াতকে প্রতিহত করতে পারলে আমরা ধ্বংসাত্মক রাজনীতির হাত থেকে দেশকে রক্ষা করতে পারব। এতে আমাদের দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে। চাঁদাবাজ ও মাদকমুক্ত বাংলাদেশ আমরা গড়তে পারব। আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেওয়ার জন্য তরুণদের আমাদের প্রস্তুত করতে হবে। গতকাল জাতীয় প্রেস ক্লাবে মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিক ফোরামের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বিএফইউজের সভাপতি ওমর ফারুক, বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বিএফইউজের সাবেক মহাসচির আবদুল জলিল ভূঁইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবদুল কুদ্দুস আফ্রাদ প্রমুখ।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, দেশরত্ন শেখ হাসিনা যদি পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হন তাহলে দেশ থেকে সাম্প্রদায়িক শক্তি ও জঙ্গিবাদী শক্তি নির্মূল হবে। এদের নির্মূল করতে পারলেই বাংলাদেশের উন্নতি হবে। তাই দেশের মানুষের স্বার্থের জন্য স্বাধীনতাবিরোধী শক্তির হাত থেকে দেশের রাজনীতিকে মুক্ত করতে হবে। আর এসব কিছুই সম্ভব হবে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করলে।

সাংবাদিকদের উদ্দেশ করে তিনি বলেন, আমি আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। আমি দেশরত্ন শেখ হাসিনার প্রার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি। সাংবাদিকরা আমাদের সবসময় সহযোগিতা করেছে। সাংবাদিকদের অনেক বিষয়ে সমস্যা রয়েছে। সমাধানের কথাও আমরা বলি। ইতোমধ্যে অনেক সমস্যার সমাধান করা হয়েছে। ওয়েজবোর্ড নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী যে ঘোষণা করেছেন তার একটি সফল বাস্তবায়ন প্রয়োজন। আমার অবস্থান থেকে যতটুকু করা যায় আমি চেষ্টা করব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর