শিরোনাম
শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

শেখ হাসিনার বৃহত্তম সমাবেশ হবে নারায়ণগঞ্জে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ জানুয়ারি বিকালে নারায়ণগঞ্জে এক সমাবেশে ভাষণ দেবেন। সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান গতকাল চাষাঢ়ায় রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলনে এ কথা জানান। সমাবেশ হবে বেলা আড়াইটায় ফতুল্লার অক্টোফিস শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়ামে। শামীম ওসমান বলেন, সারা দেশে নির্বাচনি প্রচারের শেষ সমাবেশ আমাদের নেত্রী ঢাকায় না করে নারায়ণগঞ্জে করবেন। তিনি আরও বলেন, যে স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর সমাবেশ সেখানে ঈদের জামাতে ১ লাখ ২৫ হাজার লোক নামাজ পড়ে। সে হিসেবে প্রায় আড়াই লাখ লোকের এখানে জায়গা হবে। পাশাপাশি রাস্তাও আছে। গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী শামীম ওসমান বলেন, তাঁর এলাকায় আর তেমন কাজ নেই। তিনি স্বাধীনতার পক্ষের সব শক্তিকে সেদিন সমাবেশে আসার আহ্বান জানিয়ে বলেন, স্মরণকালের বৃহত্তর সমাবেশ আমরা নারায়ণগঞ্জে করতে পারব ইনশা আল্লাহ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা গাছ লাগাব, মানুষ যেন একটু কষ্ট করে ফলটা খায়। আমি আমার নির্বাচনি প্রচারে সবাইকেই চাই, আমাদের মধ্যে কোনো বিভেদ নেই।

নির্বাচনের পরিস্থিতি জানিয়ে তিনি বলেন, সারা দেশেই পরিস্থিতি ভালো। আমরা একটি অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়াই করছি। তারা ’৭১ সালেও ছিল। সেই রাজাকার-আলবদরের সঙ্গে আরেকটি দল যুক্ত হয়েছে। আমি ওদের সন্ত্রাসী দল বলি। ওদের সঙ্গে আরও কিছু সুশীল আছে।

তিনি বলেন, আমি এর আগে পাঁচটি নির্বাচন করেছি। এবার সবচেয়ে বেশি উৎসাহ দেখছি। সাধারণ মহিলারাও বলেন মানবাধিকারের প্রশ্ন আমার দেশে আসে, ফিলিস্তিনে আসে না। বাংলাদেশের মানুষ এখন অনেক স্মার্ট।

নারায়ণগঞ্জে আওয়ামী লীগের কিছু নেতা নির্বাচনি মাঠে নেই। এমন কেন? জবাবে তিনি বলেন, ব্যক্তিগত কারণে হয়তো অনেকে মাঠে নেই। জেলা ও মহানগরের সভাপতি, মেয়র আইভী হয়তো কোনো কারণে নামেননি। তবে ৪ জানুয়ারি জাতির পিতার কন্যা আসছেন সেদিন সবাই আসবেন। সবাই একই মঞ্চে উঠবেন আশা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুবলীগ নেতা শাহাদাত হোসেন সাজনু প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর