রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

নির্বাচনে আতঙ্ক ছড়াতে গুপ্তহত্যার চক্রান্ত বিএনপির : কাদের

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনে আতঙ্ক ছড়াতে গুপ্তহত্যার চক্রান্ত বিএনপির : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে আতঙ্ক ছড়াতে লন্ডন থেকে বিএনপিকে বার্তা দেওয়া হয়েছে। কোনো গুরুত্বপূর্ণ নেতা বা প্রার্থীকে গুপ্তহত্যার চক্রান্ত তাদের আছে। আমরা সবাইকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নির্বাচনবিরোধী অপরাজনীতিই তাদের ধ্বংসের জন্য দায়ী। আন্দোলনে ব্যর্থ হয়ে তারা এখন নির্বাচনবিরোধী লিফলেট বিতরণ করছে। জনগণকে ভোটকেন্দ্রে আসা থেকে বিরত রাখতে গুপ্তহত্যা চালিয়ে আতঙ্কজনক পরিস্থিতি তৈরির ষড়যন্ত্রও তাদের আছে। আইনশৃঙ্খলা বাহিনীকে এসব মোকাবেলায় আরও কঠোর হতে হবে।

তিনি বলেন, নির্বাচন আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই চ্যালেঞ্জ অতিক্রম করতে হবে। এই নির্বাচনকে আমরা ব্যর্থ হতে দেব না। দেশের সব পর্যায়ের নেতা-কর্মী এবং জনগণকে সতর্ক পাহারায় থেকে নির্বাচনবিরোধী অপশক্তিকে প্রতিহত করার আহ্বান জানাই। শেখ হাসিনার জনসভাগুলোর জনসমুদ্র ইতোমধ্যেই প্রমাণ করেছে ৭ জানুয়ারির নির্বাচনে ভোট দেওয়ার জন্য মানুষ কতটা অধীর আগ্রহে অপেক্ষা করছে।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রীর বরিশালের জনসভায় মারা যাওয়া সিরাজ সংঘর্ষে নয়, হার্ট অ্যাটাকে মারা গেছেন। ডাক্তার এমনটিই জানিয়েছেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর