রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ উন্নয়ন করে, বিএনপি মানুষ পোড়ায় : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

আওয়ামী লীগ উন্নয়ন করে, বিএনপি মানুষ পোড়ায় : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, এক দিকে আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের জন্য রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, রেললাইন বানায়, নদী ভাঙন রোধ করে, শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই দেয়। আর বিএনপি নির্বাচন বর্জনের নামে দেশের সম্পদ নষ্ট করে দিচ্ছে। বাসে-ট্রেনে পেট্রল বোমা নিক্ষেপ করছে, আর মানুষ পোড়ায়। রাজনীতির নামে এভাবে মানুষ পোড়ানোর অপরাজনীতি দুনিয়ার কোথাও নেই। এগুলোকে আমি সন্ত্রাসী কর্মকাণ্ড বলে অবিহিত করি। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে কঠোর হাতে তাদের দমন করতে হবে। গতকাল চট্টগ্রামের রাঙ্গুনিয়ার কোদালা ইউনিয়নের নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, জামায়াতে ইসলামী স্লোগান দেয়, ‘আল্লাহর আইন চাই, সৎ লোকের শাসন চাই’। ওরা বলে, ইসলাম প্রতিষ্ঠা করবে। আজকে ফিলিস্তিনে মুসলমানদের পাখি শিকার করার মতো হত্যা করা হচ্ছে।

এ পর্যন্ত ২০ হাজারের বেশি মানুষকে হত্যা করেছে, এর মধ্যে বেশিরভাগ নারী এবং শিশু। বিএনপি-জামায়াত আজ পর্যন্ত একটি শব্দ ইসরাইলের বিরুদ্ধে উচ্চারণ করেনি। কারণ একটি বড় রাষ্ট্র নাখোশ হতে পারে। তারা আজকে ইসরাইলের দোসর ও মোনাফেক হিসেবে আবির্ভূত হয়েছে। সুতরাং, এদের চিনে রাখতে হবে। এরা নানা বিভ্রান্তি ছড়ায়।

এ সময় কোদালা চা বাগানের শ্রমিক, গ্রামের নারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে কথা বলেন এবং নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি। এরপর রাঙ্গুনিয়ার সরফভাটা ও বোয়ালখালীর শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়নে গণসংযোগ করেন তথ্যমন্ত্রী। নির্বাচনি এ প্রচারণা কার্যক্রমে আওয়ামী লীগের জেলা, উপজেলা ও ইউনিয়নের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর