রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি নয়, আওয়ামী লীগই সন্ত্রাসী দল : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বিএনপি সন্ত্রাসী দল নয়। সন্ত্রাসী দল হচ্ছে আওয়ামী লীগ। গতকাল সকালে অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি করার অংশ হিসেবে লিফলেট বিতরণ কর্মসূচিতে এসব কথা বলেন রিজভী আহমেদ।

বিএনপির এই মুখপাত্র বলেন, ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে হবে। এটি একতরফা, অবৈধ ও ভাঁওতাবাজির নির্বাচন। এটি জনগণ ও ভোটারদের সঙ্গে প্রতারণার নির্বাচন। এই ডামি নির্বাচন বয়কট করে এর বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

এ সময় বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, অর্থনীতিবিষয়ক সহসম্পাদক মাহমুদুর রহমান সুমন, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক হাজী মো. মোস্তফা জামান, আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, সহসাধারণ সম্পাদক আজিজুল হক জিয়ন, হাসান মাহমুদ, কেন্দ্রীয় ছাত্রদল নেতা ডা. মুনতাসির, আশরাফুল আসাদ, হারুনুর রশিদ খোকা, আবদুস সালাম, হাজী জহিরুল ইসলাম, চান মিয়া, রিপন হাসান, মতি মিয়া, সোহেল রানা, রাতুল, আমিরুল প্রমুখ উপস্থিত ছিলেন। তুরাগ থানা ও উত্তরা পশ্চিম থানার উদ্যোগে উওরা ১২ ও ১৩ নম্বর সেক্টরের মোড়ে স্থানীয় দোকানপাট ও সাধারণ জনগণের মধ্যে লিফলেট বিতরণ করেন তিনি। এ সময় রিজভী আহমেদ বলেন, বিএনপির আন্দোলনকে ভিন্ন খাতে নিতে মানুষ পুড়িয়ে মারে আওয়ামী লীগের লোকেরা ও সরকারের বিভিন্ন সংস্থার লোকেরা। কয়দিন আগে ভোলায় বোমা বানাতে গিয়ে আওয়ামী লীগ কর্মী মারা গেছে।

বিভিন্ন স্থানে পেট্রল বোমাসহ হাতেনাতে ধরা পড়েছে যুবলীগ, ছাত্রলীগ কর্মী। আর দায় চাপাচ্ছে বিএনপির ওপর।

তিনি বলেন ২০১৩, ১৪ ও ১৫ সালে তারাই বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে দায় চাপিয়ে মিথ্যা ও গায়েবি মামলা দিয়েছে। আওয়ামী লীগ বিরোধী দলকে নির্মূল করে চিরদিন ক্ষমতা আঁকড়ে রাখতে চায়। কিন্তু জনগণ তা হতে দেবে না। তিনি অবিলম্বে ডামি নির্বাচন বন্ধ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন আয়োজনের দাবি জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর