বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

শেখ হাসিনা ১৫ বছর পর নারায়ণগঞ্জ যাচ্ছেন আজ

ভাষণ দেবেন ইসদাইর সমাবেশে

রোমান চৌধুরী সুমন, নারায়ণগঞ্জ

প্রায় ১৫ বছর পর আজ নারায়ণগঞ্জ নগরীতে আসছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরের ইসদাইর এলাকায় শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে বেলা আড়াইটায় বিরাট সমাবেশে ভাষণ দেবেন তিনি। এটিই হচ্ছে তাঁর সংসদ নির্বাচনি প্রচারের শেষ সমাবেশ। সমাবেশে প্রায় ৫ লাখ লোকের উপস্থিতি প্রত্যাশা করছেন আওয়ামী লীগের নেতা-কর্মী-সমর্থকরা।

শেখ হাসিনার আগমন কেন্দ্র করে সমাবেশস্থল থেকে শুরু করে পুরো শহর সেজে আছে বর্ণিল সাজে। সমাবেশ মাঠে তৈরি মঞ্চের সামনেই আওয়ামী লীগের দলীয় নির্বাচনি প্রতীক বিশাল একটি নৌকা রাখা হয়েছে। চেয়ার রয়েছে সারিসারি।

পাড়ামহল্লার অলিগলিতে মাইকে গান বাজিয়ে আয়োজকরা জানান দিচ্ছেন ‘নেত্রী আসছেন বৃহস্পতিবার’। শুভেচ্ছা ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে বিভিন্ন এলাকা। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম জানান, জননেত্রী বরণে পুরোপুরি প্রস্তুত নারায়ণগঞ্জ।

তিনি আরও জানান, এমপি শামীম ওসমানের আসন এলাকার দুটি থানার ৫৫টি ওয়ার্ড থেকে প্রায় আড়াই লাখ নেতা-কর্মী-সমর্থক সমাবেশে যোগদানের প্রস্তুতি নিয়েছেন। জেলার অন্যান্য থানা ও পাশের জেলা থেকেও অনেক নেতা-কর্মী আসবেন।

মুঠোফোনে এমপি শামীম ওসমান জানান, নারায়ণগঞ্জের ওপর প্রধানমন্ত্রীর সুদৃঢ় আস্থা আর আন্তরিকতা বলেই তিনি দলের শেষ নির্বাচনি প্রচার এখানে করতে আসছেন। আমাদের জন্য এটা বেশ গৌরবের।

প্রসঙ্গত, শেখ হাসিনা সর্বশেষ ২০০৮ সালে নবম সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে জনসভা করেছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর