শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা
সালথায় জামাল মিয়ার জনসভায় মানুষের ঢল

এলাকার জনগণ চান পরিবর্তন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল) জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার নির্বাচনি জনসভায় মানুষের ঢল নেমেছিল। সালথা উপজেলার আটটি ইউনিয়ন থেকে আসা খন্ড খন্ড মিছিলে জনসভাস্থল পূর্ণ হয়ে যায়। ঈগল প্রতীকের স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা। সালথা উপজেলা সদরের সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে গতকাল বিকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ সভা হয়। সভায় বক্তারা বলেন, আমরা পরিবর্তন চাই। জামাল মিয়ার হাত ধরে সেই পরিবর্তন ঘটানো হবে। আমরা অনেক নির্যাতনের শিকার হয়েছি। প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, আমি বীর মক্তিযোদ্ধার সন্তান। আমার পরিবার জনকল্যাণে কাজ করেছেন। এখনো করছেন। আমিও মানুষের সেবা করছি। বিনিময়ে কিচ্ছু চাইনি। শুধু ঈগল প্রতীকে ভোট চাই। আপনাদের সুখে-দুঃখে পাশে থাকব। তিনি বলেন, লাবু চৌধুরীর গঠন করা মামা বাহিনীর অত্যাচারে আওয়ামী লীগ নেতা-কর্মীরা অতিষ্ঠ। আমি নির্বাচিত হলে সন্ত্রাস, মাদক, দুর্নীতিবাজ থাকবে না।

 জামাল মিয়া বলেন, কেউ ভোট কাটতে এলে যার যা কিছু আছে তাই নিয়ে কেন্দ্রে ঝাঁপিয়ে পড়বেন। ভোট কেন্দ্র রক্ষা করবেন। 

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহিদুজ্জামান শাহিদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আনোয়ার হোসেন মিয়া, মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান আফছার মাতুব্বর, সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান ইশারত হোসেন, যদুনন্দী ইউপি চেয়ারম্যান রফিক মোল্যা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান লেবু মোল্যা প্রমুখ। উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং জনপ্রতিনিধিরাও বক্তব্য রাখেন।

২০২১ সালের নভেম্বরে সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে এ আসনে উপনির্বাচনে সংসদ সদস্য হন তার ছেলে শাহদাব আকবর লাবু চৌধুরী। এবারও তিনি এ আসনের নৌকার প্রার্থী। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। বাংলাদেশ খেলাফত আন্দোলনের অ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়াও (বটগাছ) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর