শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

মেঝেতে পড়ে ছিলেন ডিএমপির এডিসি হাসপাতালে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিবহন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) জ্যোতির্ময় সরকারকে মৃত ঘোষণা করেছেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের চিকিৎসক। নিজ দফতরের পেছনের একটি কক্ষ থেকে বৃহস্পতিবার রাতে রাজধানীর রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। গতকাল ডিএমপির এডিসি (মিডিয়া) কে এন রায় নিয়তি জানান, গত কয়েক দিন টানা দায়িত্ব পালন করে ক্লান্ত হয়ে পড়েছিলেন জ্যোতির্ময়। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার পর দেহরক্ষীকে বলে কার্যালয়ের পেছনের একটি কক্ষে ঘুমাতে যান তিনি। রাত সাড়ে ৭টায় ডাকাডাকির পর কক্ষে বিছানার পাশে মেঝেতে পড়া অবস্থায় পাওয়া যায় তাকে। জানা গেছে, জ্যোতির্ময় সরকারের বয়স হয়েছিল ৪২ বছর। তিনি সুনামগঞ্জের মধ্যনগরের জওহরলাল সরকারের ছেলে। তিনি বাংলাদেশ ক্যাডার সার্ভিসের (বিসিএস) ৩০তম ব্যাচের পুলিশ কর্মকর্তা। তিনি স্ত্রী ও পাঁচ বছর বয়সী এক ছেলে রেখে গেছেন।

জ্যোতির্ময় সরকারের অন্ত্যেষ্টিক্রিয়াবৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রাজারবাগ পুলিশ লাইনসে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন জ্যোতির্ময় সরকারের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এবং ৩০তম বিসিএস পুলিশ ব্যাচের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। একটি সুসজ্জিত পুলিশ দল ফিউনারেল গার্ড প্রদান করেন। আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এবং ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এডিসি জ্যোতির্ময় সরকারের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর