মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

পটিয়ায় নৌকার সমর্থককে কুপিয়েছেন সামশুর কর্মীরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের পটিয়ায় নির্বাচন-পরবর্তী সহিংসতায় রায়হান পারভেজ নাঈম (১৭) নামে একজন নৌকার সমর্থককে কিরিচ দিয়ে কুপিয়ে জখম করেছেন স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর সমর্থকরা। আহত নাঈম কুসুমপুরা ইউনিয়নের গোরনখাইন গ্রামের মো. শফির ছেলে। গতকাল নৌকার পক্ষে কাজ করার কারণে অতর্কিতভাবে তার ওপর হামলা করা হয়। নাঈমকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, রবিবার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটিয়ায় নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর পক্ষে কাজ করেন কুসুমপুরা ইউনিয়নের গোরনখাইন গ্রামের যুবক নাঈম। ভোট কেন্দ্রে লোকজনকে নিয়ে যাওয়ার ইস্যুতে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর সমর্থক পারভীন আকতারের নেতৃত্বে সংঘবদ্ধ হয়ে ১৩ জন হামলা করেন।

এ ঘটনায় পটিয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর মেম্বার জানিয়েছেন, তাঁর এলাকায় দীর্ঘদিন ধরে কিশোর গ্যাংয়ের অত্যাচারে লোকজন অতিষ্ঠ। তারা প্রায়ই এলাকার অসহায় মানুষের ওপর হামলা করে আসছিল। একাধিকবার থানা পুলিশকে অবহিত করা হলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

কুসুমপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিম জানান, নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার কারণে তাঁর এলাকায় একজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর