শিরোনাম
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ক্লু লেস হত্যাকাণ্ডের আট আসামি গ্রেফতার খুলনায়

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার খানজাহান আলী থানার আটরা পশ্চিমপাড়া এলাকায় ইজিবাইক চালক আবুল কালাম আজাদ (৫৬) হত্যা মামলায় আট আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে ছিনিয়ে নেওয়া ইজিবাইকের অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে। গতকাল খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। গ্রেফতাররা হচ্ছেন- মনির হাওলাদার (৩২), মো. রনি শেখ (৩৬), জাহাঙ্গীর হোসেন (৩৮), ফোরকান হোসেন তোহান (২৯), রিয়াদ লস্কর রিয়াদ (২৩), সৈয়দ মোহন হোসেন মোহন (৩৭), জাহিদুল ইসলাম জাহিদ (৩৮) ও আলামিন কাজী আলামিন (৩৫)।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক বলেন, গত ৫ জানুয়ারি রাত ৯টায় আটরা পশ্চিমপাড়া নতুন রেললাইনের পাশে সরিষা খেত থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার হয়। নিহতের স্ত্রী রানী বেগম এ ঘটনায় খানজাহান আলী থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। পুলিশ জানায়, ক্লু-লেস এই হত্যাকান্ডের তদন্তে আবুুল কালাম আজাদের ছিনতাই করা ইজিবাইকটি ভেঙে তার যন্ত্রাংশ ৪৫ হাজার টাকায় বিক্রি করা হয়েছে বলে তথ্য পাওয়া যায়। গোপন সংবাদের ভিত্তিতে গত দুই দিনে অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত আসামিদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ৫ জানুয়ারি রূপসাঘাট থেকে রিজার্ভ করে ইজিবাইকটি আটরা-আফিল গেট এলাকায় নিয়ে যায় আসামিরা। সেখানে পূর্বপরিকল্পনা অনুযায়ী চালককে ধাক্কা দিয়ে নিচে ফেলে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ইজিবাইকটির যন্ত্রাংশ আলাদা করে বিক্রি করা হয়।

 

 

সর্বশেষ খবর